জার্মানিতে আওয়ামী যুবলীগের বিজয় দিবস এবং ইংরেজি নববর্ষ উদযাপন

Tue, Jan 2, 2018 12:11 AM

জার্মানিতে আওয়ামী যুবলীগের বিজয় দিবস এবং ইংরেজি নববর্ষ উদযাপন
  • ফাতেমা রহমান রুমা, জার্মানিঃ

৩১শে ডিসেম্বর Frankfurt বাংলাদেশ আওয়ামী যুবলীগ জার্মান শাখার উদ্যোগে বিজয় দিবস ২০১৭ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আমানুল্লা ইসলামের সভাপতিত্বে,আশরাফুল ইসলাম টিপুর পরিচালনায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা জনাব মহসিন হায়দার মণি,বীর মুক্তিযোদ্ধা জনাব মান্নান,জার্মান আওয়ামী লীগের জনপ্রিয় নেতা জাহিদুল ইসলাম পুলক, জার্মান আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান আলম, বর্তমান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব নোমান হামিদ,মহিলা বিষয়ক সম্পাদিকা শেলি জামান, মোঃ রিপন,মোঃ জালাল ছাড়াও বিপুল সংখ্যক জার্মান যুবলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা করেন এবং নতুন বছরে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনা থেকে আরও এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

জার্মান যুবলীগের সাধারণ সম্পাদক জনাব কায়সারুল আলম বলেন বাংলাদেশে যেমন মুক্তিযুদ্ধের চেতনা ঠেকানো যাবে না তেমনিই জার্মান যুবলীগের অগযাত্রাকেও কেউ ষড়যন্ত্র করে ঠেকাতে পারবে না। সভা শেষে বুফে ডিনারের আয়োজন করা হয় এবং রাইন নদীর তীরে বিপুল সংখ্যক জার্মান আওয়ামী লীগ এবং যুবলীগের নেতা কর্মীবৃনদ ২০১৮ সালকে বরণ করে নেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
উপরে যান