বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী ফ্রাঙ্কফুট বিএনপির

Sun, Jan 21, 2018 10:53 PM

বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী ফ্রাঙ্কফুট বিএনপির
  • ফাতেমা রহমান রুমা, জার্মানি থেকেঃ ২১ জানুয়ারি ফ্রাঙ্কফুটের সালবাউ হলে বি এন পি জার্মানির কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় হেসেন বিএনপি কমিটি ও বার্ডেন ভুডেনবার্গ প্রাদেশিক কমিটি (একত্রে) নর্দান বেষ্টফালেন প্রাদেশিক কমিটির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২ তম জন্ম বার্ষিকী পালন করে।

 এ উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও শহীদ জিয়ার জীবনের আলোকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার প্রথমে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দেলোয়ার হোসেনের কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান এর কাজ শুরু হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সৈয়দ জুলফিকার আলী মনা,(সাংগঠনিক সম্পাদক কমিটি) সভাপতিত্ব করেন নুরুদ্দিন মিঠু মিন্জু সভাপতি হেসেন প্রাদেশিক কমিটি। 

প্রধান অতিথি ছিলেন জিয়াউল হক বাবু, উপদেষ্টা কেন্দ্রীয় কমিটি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আওলাদ হোসেন ও আমিনুল হক রতন সহ-সভাপতি, কেন্দ্রীয় কমিটি।

প্রধান বক্তা আব্দুর রউফ চাকলাদার মিন্টু, সভাপতি বার্ডেন ভুডেন বার্গ কমিটি ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফয়সাল আহমেদ সাংগঠনিক সম্পাদক ও মোহাম্মদ মোর্শেদুল ইসলাম শ্যামল প্রস্তাবিত উপদেষ্টা বিএনপি কেন্দ্রীয় কমিটি। আরও উপস্থিত ছিলেন শেখ বদিউব আলম (বকুল) জার্মান যুবদল, রুবেল খান, সম্পাদক, হেছেন বিএনপি।

সভায় বক্তারা খালেদা জিয়ার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা সহ অনুষ্ঠেয় আগামি জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আয়োজন করার দাবী জানান। 


 

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
উপরে যান