সাজ্জাদ রাহমানের টেলিফিল্মের প্রিমিয়ার অনুষ্ঠিত

Tue, Jan 30, 2018 5:09 PM

সাজ্জাদ রাহমানের টেলিফিল্মের প্রিমিয়ার অনুষ্ঠিত

২৮ জানুয়ারি সন্ধ্যা ৬টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে অনুষ্ঠিত হলো পরিচালক সাজ্জাদ রাহমান এর টেলিছবির প্রিমিয়ার। তোমাকে শুধাবার মতো একটি প্রশ্ন ছিলো এবং আছে শিরোনামের উক্ত টেলিফিল্মটি রচনা করেছেন রুকসানা বিলকিস। অভিনয় করেছেন সজল, কোয়েল, পীরজাদা হারুন, রুকসানা বিলকিস এবং আরও অনেকে।

প্রিমিয়ারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও অভিনেতা পীরজাদা শহীদুল হারুন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগের সচিব  কবি রিয়াসাত আল ওয়াসিফ, গ্রীন সিটির সত্ত্বাধিকারী এবং মিডিয়া ব্যক্তিত্ব  মাছুমের রহমান রহমান নাহিদ, আশিকুর রহমান।

নাট্যকার রুকসানা বিলকিসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা পরিচালনা করেন পরিচালক সাজ্জাদ রাহমান।

বিশেষ অতিথির ভাষণে রিয়াসাত আল ওয়াসিফ রঞ্জন বলেন ‘সাজ্জাদ রাহমানের পরিচালনায় মুন্সিয়ানার ছাপ স্পস্ট, আশা করি টেলৈফিল্মটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলতে সমর্থ হবে। বিশেষ অতিথি মাছুমের রহমান নাহিদ বলেন- সাজ্জাদ আমার স্কুল জীবনের বন্ধু, ছোট বেলা থেকেই আমরা থিয়োটার করতে করতে বড় হয়েছি। আজ সে একজন নির্মাতায় পরিণতঃ হয়েছে। ভাবতে ভালোই লাগছে।’

পীরজাদা হাবিব বলেন- ‘আমি এই টেলিফিল্মে অভিনয় করতে পেরে সত্যিই অভিভূত। গল্পের কাহিনী অত্যন্ত চমৎকার এবং নির্মাণশৈলী অসাধারণ।’

টেলিফিল্মের অভিনয় শিল্পীরা হচ্ছেন সজল, সানজিদা কোয়েল, পীরজাদা শহূদুল হারুন, রুকসানা বিলকিস, সাইফুল্লাহ রবিন। চিত্রগ্রহণ করেছেন আনোয়ার আনু এবং জুম্মান চৌধুরী।

উল্লেখ্য, কিছুদিনের মধ্যেই টেলিফিল্মটি যে কোনো টিভি চ্যানেলে সম্প্রচার হওয়ার কথা রয়েছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
উপরে যান