নোয়াখালীতে ভগ্নিপতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

Sat, Feb 3, 2018 10:10 PM

নোয়াখালীতে ভগ্নিপতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাফর উল্যাহ (৩৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জাফর উল্যাহর। 


এরআগে, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে পূর্ব চরমজিদ গ্রামে জাফর উল্যাহকে পিটিয়ে গুরুতর আহত কওে তার শ্যালক সাহাব উদ্দিন। নিহত জাফর উল্যাহ মোহম্মদপুর ইউনিয়নের চর তরাবআলী গ্রামের ছিদ্দিক উল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার পূর্ব চরমজিদ গ্রামে জাফর উল্যাহ ও তার শ্যালক সাহাব উদ্দিন সরকারি খাস জমি দখলে নিয়ে বসবাস করে আসছিলো। বৃহস্পতিবার বিকেলের দিকে জাফরের গরুর বাচুর শ্যালক সাহাব উদ্দিনের শিম গাছ খেয়ে ফেলে। এতে সাহাব উদ্দিন ক্ষিপ্ত হয়ে ভগ্নিপতি জাফর উল্যাহর সাথে বাকতিন্ডার একপর্যায়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা জাফর উল্যাহকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে শুক্রবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।


চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পরিবারের লোকজন মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
উপরে যান